• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংক কর্মকর্তাসহ জামালপুরে ৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৪২৭

  জামালপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০২০, ২১:১২
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

গত ২৪ ঘণ্টায় জামালপুরে এক ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ৬ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৪৪টি নমুনা পরীক্ষার রিপোর্টে ওই ৬ জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

রাতেই ওই ব্যক্তিদের দেহে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করে আক্রান্তদের মধ্যে জামালপুর সদরে ৪ জন, মেলান্দহে একজন এবং শেরপুরে আরও একজন রয়েছেন।

এ ব্যাপারে জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের উপ-পরিচালক মো. মাহফুজুল রহমান সোহান দৈনিক অধিকারকে জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৪৪টি নমুনা পরীক্ষায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্ত ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিল। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪২৭ জন।

আরও পড়ুন : চাঁদা না দেওয়ায় মারধর, স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলা

এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৩৭ জন চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, একজন বেসরকারি চিকিৎসক, ৯৮ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১৫ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২২ জন। পাশাপাশি শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ২৫৬ জন। একই সঙ্গে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১ জনকে।

এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে জামালপুর সদরে ৬৯৬ জন, মেলান্দহে ১১৬, মাদারগঞ্জে ৮২, ইসলামপুরে ১৮৫, সরিষাবাড়ীতে ১৬৮, দেওয়ানগঞ্জে ৫১ ও বকশিগঞ্জে ১২৯ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড