• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়ের বাল্যবিয়ের আয়োজন করায় জরিমানা গুনলেন বাবা

  সারাদেশ ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮
মাদারীপুর
ছবি: সংগৃহীত

মাদারীপুরে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীর বিয়ের আয়োজন করায় মেয়ের বাবাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের বাহেরচর কাতলা গ্রামে অভিযান চালিয়ে বাল্যবিয়ে বন্ধ করে প্রশাসন।

জানা যায়, পাঁচখোলা ইউনিয়নের বাহেরচর কাতলা গ্রামে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীর বিয়ের আয়োজন করা হচ্ছে এমন খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুদ্দিন গিয়াস অভিযান পরিচালনা করেন। এসময় আদালতের উপস্থিতি টের পেয়ে বরপক্ষের লোকজন পালিয়ে যায়। বাল্যবিয়ের আয়োজন করার দায়ে মাদ্রাসাছাত্রীর বাবাকে ১৫ হাজার টাকা জরিমানা করেন আদালত।

ইউএনও মো. সাইফুদ্দিন গিয়াস জানান, প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দেবে না মর্মে মুচলেকা দেওয়া মেয়ের বাবাকে ছেড়ে দেওয়া হয়েছে। বাল্যবিয়ের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড