• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোংলায় ১০ কেজি হরিণের মাংসসহ পাচারকারী আটক

  বাগেরহাট প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০২০, ১১:০০
বাগেরহাট
হরিণের মাংসসহ আটক বাচ্চু হাওলাদার

বাগেরহাটের মোংলায় ১০ কেজি হরিণের মাংসসহ বাচ্চু হাওলাদার (৪০) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে মোংলার উপজেলার পৌর শহরের শেহলাবুনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক বাচ্চু মোংলার কুমারখালী এলাকার দেলোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া। সে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার তেলিখালী গ্রামের মো. মজনু হাওলাদারের ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতে শেহলাবুনিয়া এলাকায় অভিযান চালায়। এসময় রামপাল স্টোরের সামনে থেকে মাংসসহ পাচারকারী বাচ্চু হাওলাদারকে হাতেনাতে আটক করা হয়। তার কাছে পাওয়া ব্যাগের মধ্যে ১০ কেজি হরিণের মাংসসহ হরিণের মাথা এবং পা পাওয়া যায়।

এসআই জাহাঙ্গীর হোসেন বলেন, বাচ্চু সুন্দরবনের সংঘবদ্ধ হরিণ শিকারি চক্রের অন্যতম সদস্য। সে দীর্ঘদিন ধরে হরিণ শিকারসহ হরিণের মাংস মোংলা ও আশপাশের বিভিন্ন এলাকায় চড়া দামে সরবরাহ করে আসছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড