• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ বছরের শিশুকে ফাঁস দিয়ে হত্যার পর ধর্ষণ

  সারাদেশ ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩
টাঙ্গাইল
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলে ১০ বছরের এক শিশুর গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর ধর্ষণের কথা স্বীকার করেছেন এক যুবক। শুক্রবার আদালতে জবানবন্দিতে তিনি এ কথা স্বীকার করেন।

মাজেদুর রহমান (২৫) নামে ওই যুবক পেশায় কাঠমিস্ত্রি। জবানবন্দি শেষে মাজেদুরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, টাঙ্গাইল সদর উপজেলার গ্রামের বাড়িতে গত বুধবার বিকেল থেকে ওই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে তার লাশ বাড়ির পাশে একটি কচুখেতে পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

বৃহস্পতিবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহত ওই শিশুর ভাই বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা করেন।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, শিশুটির লাশ উদ্ধারের পর ওই গ্রামের চারজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে অভিযুক্ত মাজেদুর রহমান শিশুটিকে হত্যার পর ধর্ষণের কথা স্বীকার করেছেন। পরে তিনি আদালতে জবানবন্দি দিতে রাজি হন। শুক্রবার তাকে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার তার জবানবন্দি লিপিবদ্ধ করেন।

জবানবন্দিতে মাজেদুর জানিয়েছেন, ‘ঘটনার দিন বিকেলে তার লেবুখেতের কাছে মেয়েটি আসে। তখন ধর্ষণের উদ্দেশ্যে মেয়েটির গলার ওড়না ধরে টান দেন তিনি। এতে সে চিৎকার দিলে প্যাঁচানো ওড়না দিয়ে মেয়েটিকে হত্যার পর ধর্ষণ করে লাশ ফেলে রেখে চলে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড