• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে স্যালাইনের প্যাকেটে মদ পাচারকালে ‘কুখ্যাত’ জনি আটক

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫০
মাদক কারবারী
আটককৃত মাদক ব্যবসায়ী জনি (ছবি: দৈনিক অধিকার)

কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নে দেশীয় তৈরী চোলাই মদ স্যালাইনের প্যাকেটে ভরে চট্টগ্রামে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে ১৫ লিটার মদসহ আটক হয়েছে কুখ্যাত মাদক এবং ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’ মামলার প্রধান আসামী জনি (৩০)। শুক্রবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে তাকে আটক করা হয়।

জনি রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল জানান, কাপ্তাই থেকে ১৫টি স্যালাইনের প্যাকেটে করে চট্টগ্রামে মদ পাচারকালে কুখ্যাত আসামী জনিকে চন্দ্রঘোনার কেপিএম এলাকা হতে শুক্রবার (১১ই সেপ্টেম্বর) দুপুরে আটক করে কাপ্তাই থানা পুলিশ।

তিনি আরও জানান, সে দীর্ঘ ৬ থেকে ৭ বছর যাবত মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত। কাপ্তাই রাইখালী থেকে মদ সংগ্রহ করে চট্টগ্রামের বদ্দারহাট, ষোলশহরসহ বিভিন্ন এলাকায় পাইকারী বিক্রয় করত জনি। এসব অপরাধের কারণে অনেকবার থানা-হাজতে আসতে হয়েছে তাকে। তার বিরুদ্ধে চট্টগ্রামের চাঁন্দগাও থানায় ৩টি মাদক মামলা, কোতয়ালী থানায় ৩টি মাদকের মামলা, রাঙ্গুনিয়া থানায় ১টি মাদকের মামলা সহ রয়েছে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি মামলা। এছাড়াও কাপ্তাই থানায় পূর্বে একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা ছিল তার বিরুদ্ধে। প্রতিটি মামলাতেই দেখা গেছে সে দেশীয় তৈরী চোলাই মদ নানান কৈশলে বিক্রয়ের অপরাধে জড়িত হয়েছে।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের কাপ্তাই থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১২ই সেপ্টম্বর) সকালে তাকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড