• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে পিতাকে নিয়ে কটুক্তি, প্রতিবাদে পুত্রের সংবাদ সম্মেলন

  গোপালগঞ্জ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩০
সংবাদ সম্মেলন
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রতাল গ্রামের সমাজসেবক আব্দুল কাদের মিয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার পুত্র প্রকৌশলী মো. আলী আজগর ।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বেলা ৪ টায় উপজেলার রতাল শফিজদ্দিন মাদ্রাসায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রকৌশলী মো. আলী আজগর লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কতিপয় কিছু ছাত্র নামধারী আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার পিতাকে ‘রাজাকার আখ্যা দিয়ে গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এ বিষয়ে আমরা সাজ্জাদ সুমন, জামির, ছোটনসহ ১২জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছি।

তিনি আরো বলেন, আমার পিতা আব্দুল কাদের মিয়া যুদ্ধকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। যার ফলে আমাদের সিকির বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠান রাজাকাররা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিল । আমাদের অধিকাংশ আত্মীয়স্বজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। আমার ভাই মো. শওকত আলী বর্তমান সরকারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা। ছাত্রজীবনে তিনি বুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তাই এই মিথ্যা প্রচারণার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় আব্দুল কাদের মিয়ার পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড