• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিস্ফোরণের পর এবার অগ্নিকাণ্ডে দগ্ধ ৪ শ্রমিক, শঙ্কামুক্ত নন কেউই

  অধিকার ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৮
জাতীয় বার্ন অ‌্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট
শেখ হাসিনা জাতীয় বার্ন অ‌্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট (ছবি : সংগৃহীত)

এশার নামাজ চলাকালে নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের পর এবার গাজীপুরের টঙ্গীতে একটি স্টিল মিলে অগ্নিকাণ্ডের ঘটনায় চার শ্রমিক দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ‌্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে হঠাৎ স্টিল মিলে আগুন লাগলে শ্রমিকরা দগ্ধ হন বলে জানা গেছে।

অগ্নিকাণ্ডের দগ্ধ চারজন হলেন- মোজাম্মেল হোসেন (২২), নিলয় (২৫), দুলাল (৪৫) ও রিপন (৩০)। তাদের কেউই শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ‌্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল।

আরও পড়ুন : পাওনা টাকা চাওয়ায় মরতে হল ব্যবসায়ীকে

তিনি জানান, আগুনে মোজাম্মেল হোসেনের শরীরের ৯০ শতাংশ, নিলয়ের ৫০ শতাংশ, দুলালের ৯০ শতাংশ, রিপনের ৫০ শতাংশ পুড়ে গেছে। তাদের কেউই শঙ্কামুক্ত নন।

উল্লেখ্য, এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ চলাকালে নারায়ণগঞ্জ শহরের তল্লা বাইতুস সালাম মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা ৩০ থেকে ৪০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় হুড়োহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। তাদের অনেকেই দগ্ধ ও আহত ছিলেন। পরে আহতদের শহরের ভিক্টোরিয়া হাসপাতাল ও ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ভয়াবহ ওই বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত দগ্ধ ৩১ জনের প্রাণহানি ঘটেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড