• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকা চাওয়ায় মরতে হল ব্যবসায়ীকে

  সারাদেশ ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৪
ব্রাহ্মণবাড়িয়া
ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পাওনা টাকা চাওয়ায় কবির হোসেন ওরফে ছোটন (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার চারুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কবির ওই এলাকার মৃত সাহেদ আলীর ছেলে। তিনি পেশায় ডেকোরেটর ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় সেলিম মিয়া নামে এক অটোরিকশা চালক ও তার স্ত্রী পারভীন বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডেকোরেটর ব্যবসায়ী কবির অটোরিকশা চালক সেলিমেরর কাছে টাকা পেতেন। শুক্রবার সকালে কবির তার পাওনা টাকা চাইতে সেলিমের বাড়িতে যান। এ সময় টাকা নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সেলিম ও তার স্ত্রী পারভীনসহ কয়েকজন কবিরকে মারধর করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : মেহেরপুরে ট্রাকের চাপায় প্রাণ গেল বৃদ্ধার

কসবা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সেলিম ও তার স্ত্রী পারভীনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড