• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ২ বিচারপতির শ্রদ্ধা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৫
টুঙ্গিপাড়া
শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতি তারিক উল হাকিম এবং বিচারপতি ওবায়দুল হাসান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতি তারিক উল হাকিম এবং বিচারপতি ওবায়দুল হাসান।

আজ শুক্রবার বেলা ১১ টায় বিচারপতিগন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বিচারপতিগন সমাধির পাশে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ গ্রহণ করেন এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন। এরপর বিচারপতিগন সমাধি সৌধ এলাকা ঘুরে ঘুরে দেখেন।

এসময় বিচারপতিগনের পরিবারের সদস্য, সুপ্রিম কোর্টের ডেপুটি রেজিস্টার আখতারুজ্জামান ভূঁইয়া, গোপালগঞ্জ জেলা ও দায়ারা জজ অমিত কুমার দেসহ বিচার বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড