• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে গণপিটুনিতে গরুচোর নিহত

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

১১ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩২
বগুড়া
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রামে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে উজ্জ্বল হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে পুলিশ শেখের মাড়িয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত উজ্জল হোসেন উপজেলার রায়পাড়া গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে একাধিক চুরি মামলা রয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার শেখের মাড়িয়া গ্রামে চোরের উপদ্রব বেড়ে যায়। কিছুদিনে ব্যবধানে মাড়িয়া গ্রামের কয়েকটি বাড়িতে গরু ও ভ্যান চুরির ঘটনা ঘটে। এতে করে ওই এলাকার গৃহস্থরা রাত জেগে তাদের গরু পাহারাদেয়া শুরু করে।

এমতাবস্থায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে শেখের মারিয়া গ্রামের কৃষক বেলাল হোসেনের গোয়াল ঘরের তালা কেটে ভিতরে ঢুকে একটি গাভী চুরির চেষ্টা করে একদল চোর। এ সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে গ্রামবাসী একত্রিত হয়ে চোরদের ধাওয়া করে। এসময় তিনজন চোর পালিয়ে গেলেও উজ্জল হোসেন নামে এক চোরকে ধরে ফেলে তারা। এরপর গণপিটুনিতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

আরও পড়ুন : মেহেরপুরে ট্রাকের চাপায় প্রাণ গেল বৃদ্ধার

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গভীররাতে গরুচুরি করতে গিয়ে গণপিটুনিতে উজ্জল হোসেন নিহত হয়। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড