• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় বেড়া উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২০, ১১:২২
পাবনা
পাবনার বেড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল কাদের

করোনা আক্রান্ত হয়ে পাবনার বেড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল কাদের (৭২) মারা গেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আব্দুল কাদেরের পুত্র আবেদীন কাদের আদর জানান, সপ্তাহ খানেক আগে বাবা অসুস্থ বোধ করলে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। করোনা শনাক্তের পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। গত কয়েকদিন ভেন্টিলেটর সাপোর্টে থাকার পর তিনি আমাদের ছেড়ে চলে গেলেন।

মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের মৃত্যুতে পাবনায় আওয়ামীলীগ নেতাকর্মী ও তাঁর সহযোদ্ধা মুক্তিযোদ্ধাদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন : চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত আরও ৫৩ জন

শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু ও পাবনা ২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীরসহ অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড