• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বজ্রপাতে যুবকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৭
মাদারীপুর
ছবি: সংগৃহীত

ফুটবল খেলা দেখা বাড়ি ফেরার পথে বজ্রপাতে ইয়াসিন ব্যাপারী (২০) নামের এক যুবক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন ব্যাপারী একই এলাকার বাবলু ব্যাপারীর ছেলে।

জানা যায়, গত কয়েকদিনের প্রচণ্ড গরমের পর বৃহস্পতিবার বিকেলে স্বস্তির বৃষ্টি আসে কিন্তু বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে থাকে। এ সময় হাউসদি বাজার থেকে ফুটবল খেলা দেখে বাড়ি ফেরার পথে বোয়ালিয়া নামক স্থানে বজ্রপাত হয়।

আর সে সময় বজ্রপাতে ইয়াসিন ও আরিফ নামে দুজন গুরুত্বর আহত হলে তাদের মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে ইয়াসিনের মৃত্যু হয়। আরিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত ইয়াসিনের বাবা বাবলু ব্যাপারী বলেন, বিকেলে হাউসদি বাজার থেকে ওরা দুজনে একসঙ্গে খেলা দেখে ফেরার সময় বজ্রপাতে ইয়াসিন ও আরিফ আহত হলে ওদের সদর হাসপাতালে নিয়ে আসি এবং ইয়াসিন আমাদের ছেড়ে পরকালে চলে যায়।

আরও পড়ুন : নোয়াখালীতে বাসের চাপায় অটোরিকশার চালকসহ নিহত ২

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও নুরুল ইসলাম জানান, দুজনকে হাসপাতালে নিয়ে আসলেও একজন আনার আগেই মারা গেছে এবং অন্যজন চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: inbox.odhikar[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড