• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় ইউএনওসহ মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদ

  পঞ্চগড় প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫২
মানববন্ধন
তেঁতুলিয়ায় ইউএনওসহ মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদ (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার প্রতিবাদে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চৌরাস্তা বাজারের পঞ্চগড়-তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনও ও মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় কয়েকজন গ্রেপ্তার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কেবলমাত্র চুরির উদ্দেশ্যেই নয়, বরং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তার মেয়ে ইউএনও ওয়াহিদাকে পরিকল্পিতভাবে হত্যা করতেই এই হামলা চালানো হয়েছে। এতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

আরও পড়ুন : ক্যামিকেল মিশ্রিত ২ হাজার মণ গুড় জব্দ, কারখানা সিলগালা

মানববন্ধনে উপজেলার শতাধিক বয়োজ্যেষ্ঠ মুক্তিযোদ্ধা অংশ নেন। প্রায় ঘণ্টাব্যাপী চলা ওই কর্মসূচিতে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক মো. আব্দুর রাজ্জাক।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার কাজী মাহাবুবুর রহমান ও মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বশির আলমসহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড