• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদে বিস্ফোরণ মামলা সিআইডিতে স্থানান্তর

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩১
নারায়ণগঞ্জের বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের পর ঘটনাস্থল (ছবি : সংগৃহীত)
নারায়ণগঞ্জের বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের পর ঘটনাস্থল (ছবি : সংগৃহীত)

মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নেতৃত্বে সিআইডি পুলিশের একটি টিম পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদ পরিদর্শন করেন। এ সময় ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে তিনি কথা বলেন। এছাড়াও বিভিন্ন তথ্য-উপাত্ত, আলামত সংগ্রহ করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন সিআইডির কর্মকর্তারা।

সরেজমিন পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেন জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মামলাটি তদন্ত করার জন্য সিআইডি নারায়ণগঞ্জ গ্রহণ করেছে। এই মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে আমাকে নিয়োগ দেওয়া হয়েছে।

তিনি বলেন, ঘটনার পর থেকেই সিআইডি পুলিশ মামলাটির ছায়া তদন্ত করে আসছিল। ঘটনার পর থেকেই আমরা এরইমধ্যে বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। আজ বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তা হিসেবে ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীসহ কয়েকজনের সঙ্গে কথা বলেছি। মামলা তদন্তে যাদের বিরুদ্ধে বা যদি কোনও সংস্থা বা কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয় তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের কাঠগোড়ায় সোপর্দ করা হবে।

মসজিদের সামনে দাঁড়িয়ে গ্যাসলাইনসহ বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহ করেন তারা

উল্লেখ্য, নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় এসআই হুমায়ুন কবির বাদী হয়ে তিতাস গ্যাস, মসজিদ কমিটিসহ সংশ্লিষ্টদের কর্তব্যে গালিফতি ও অবহেলাসহ সাতটি কারণ চিহ্নিত করে মামলা দায়ের করা হয়। মামলায় মসজিদের বিদ্যুৎ সরঞ্জামাদি রক্ষণাবেক্ষণ, মসজিদের নিচ দিয়ে বৈধ বা অবৈধ সংযোগসহ অন্যান্য বিষয়ে গাফিলতির অভিযোগ আনা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড