• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

  খাগড়াছড়ি প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৮
আওয়ামী লীগ নেতা
অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে গৃহবধূকে যৌন হয়রানিসহ ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) উপজেলার মেজর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই আওয়ামী লীগ নেতার নাম নুরে আলম। তিনি লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভুক্তভোগী গৃহবধূর নিকটাত্মীয়।

স্থানীয়দের অভিযোগ, চরিত্রহীন আওয়ামী লীগের এই নেতার এ ধরনের ঘটনা নতুন কিছু নয়। বুধবার তিনি নিজের এক নিকট আত্মীয়কে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় তিনি ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে নানাভাবে যৌন হয়রানি ও অনৈতিক কাজ করার চেষ্টা করেন। কিন্তু ওই গৃহবধূ এ ঘটনার বিরুদ্ধে সোচ্চার থেকে প্রতিবাদ করায় সে তার হাত থেকে রক্ষা পায়।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ধরনের কাজের সাথে সম্পৃক্ত ব্যক্তিকে সংগঠন থেকে বহিষ্কারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় সচেতন এলাকাবাসীসহ ভুক্তভোগী গৃহবধূ।

এ দিকে, নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি অভিযোগ করেন, দলের সাইন বোর্ড ব্যবহার করে চাঁদাবাজি-ধন্দাবাজিসহ ভূমি জালিয়াতির মতো তার নানা অপকর্মে এলাকার লোকজন অতিষ্ঠ। এর আগেও সে এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে।

তবে অভিযুক্ত লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম দৈনিক অধিকারকে বলেন, নিজের আত্মীয়দের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। পাশাপাশি তিনি ওই গৃহবধূকে যৌন হয়রানির বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী জানান, ঘটনাটি তিনি শুনেছেন এবং বিষয়টি খতিয়ে দেখে অভিযোগ প্রমাণ হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন : লাশের মিছিলে আরও দুইজন, মোট ৩১

ঘটনার সত্যতা স্বীকার করে লক্ষ্মীছড়ি থানার ওসি হুমায়ুন কবির দৈনিক অধিকারকে জানান, মামা-ভাগ্নির মধ্যকার একটি বিষয়ে লিখিত অভিযোগ এসেছে। তবে বিষয়টি তাদের পারিবারিক এবং এটি মামলা হওয়ার মতো নয় জানিয়ে তিনি বিষয়টির তদন্ত করে দেখবেন বলে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড