• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে নিহত ২

  গাজীপুর প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪১
নিহত
বজ্রপাতে নিহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

ফুটবল খেলতে গিয়ে গাজীপুরে বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহানগরের জোড়পুকুরপাড় এলাকার আব্দুল হাইয়ের ছেলে মিজানুর রহমান (১৬) এবং গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার রুহুল আমিনের ছেলে নাদিম (১৬)। এর মধ্যে মিজানুর রহমান আইডিয়াল স্কুলের নবম শ্রেণীর ছাত্র এবং নাদিম জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, কয়েকজন ছেলে শহীদ বরকত স্টেডিয়ামে অনুশীলন করতে আসলে তাদের প্রশিক্ষক বাড়ি চলে যেতে বলেন এবং প্রশিক্ষক নিজেও বাড়ি চলে যান। একপর্যায়ে বৃষ্টি শুরু হলে কয়েকজন স্টেডিয়ামে ফুটবল খেলতে শুরু করে। এরপরই ওই দুইজন হঠাৎ বজ্রপাতের শিকার হয়। এ ঘটনায় গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ইলিশা ফেরিঘাট এলাকায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় প্রশিক্ষক আনোয়ার হোসেন লিটন দৈনিক অধিকারকে বলেন, করোনার কারণে সব ধরনের প্রশিক্ষণ বন্ধ রয়েছে। তবে আজকে কিছু ছেলে এসেছিল। পরে তাদের বাড়ি চলে যাওয়ার জন্য বলে আমিও বাড়ি চলে আসি। এর কিছু সময় পর বজ্রপাতে ওই দুই ছাত্রের মৃত্যুর খবর শুনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড