• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকে বহনকরা বাঁশ বুকে ঢুকে এএসআই নিহত

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৫
সাতক্ষীরা
নিহত মো. শাহজামাল

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা বাজার এলাকা থেকে ডিউটি শেষে থানায় ফেরার সময় রাস্তায় ট্রাকে রাখা বাঁশ বুকে ঢুকে আশাশুনি থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শাহজামাল নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার চাপড়া ব্রিজের উত্তরপাশে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালক কামাল হোসেন ও হেলপার তমাল শেখ সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, এএসআই মো. শাহজামাল বুধহাটা বাজারে ডিউটি করছিলেন। ডিউটি শেষে ভোররাতে বুধহাটা বাজার থেকে তিনি মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে চাপড়া ব্রিজের উত্তরপাশে অন্ধকারের মধ্যে অবৈধভাবে পার্কিং করা বাঁশ বোঝাই ট্রাকটির পেছনের অংশের বাঁশ শাহজামালের বুকের ডান পাশে ঢুকে যায়। তার বাম হাতও জখম হয়।

আরও পড়ুন : ধামরাইয়ে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

ওসি আরও জানান, খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টা ১০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকে কোনো আলোর ব্যবস্থা থাকলে এ দুর্ঘটনাটি ঘটতো না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড