• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে শিক্ষককে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৯
গ্রেপ্তার
শিক্ষক রাসেল হত্যা মামলায় গ্রেপ্তার প্রধান আসামি ইমরান মণ্ডল (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে শিক্ষক রাসেল হত্যা মামলার প্রধান আসামি ইমরান মণ্ডলকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান।

গ্রেপ্তার ইমরান মণ্ডল উপজেলার দক্ষিণ বারতোপা গ্রামের আবু বকর মণ্ডলের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, লাশ উদ্ধারের পর থেকেই বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে ইমরানকে খোঁজা হচ্ছিল। এরই ধারাবাহিকতায় প্রযুক্তি ব্যবহার করে তাকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন আলীর ছেলে রাসেলকে হত্যার কথা স্বীকার করেছে। এই হত্যা মিশনে তার আরও কয়েক বন্ধু অংশ নিয়েছে। ইমরান মণ্ডল পুলিশকে জানিয়েছে, রাসেল প্রায় সময়ই তাকে মাদক নিয়ে নানা কথা-বার্তা বলে আসছিল। এ কারণে ভেতরে ভেতরে আক্রোশ তৈরি হয়। এই আক্রোশ থেকেই রাসেলকে হত্যার পরিকল্পনা করে সে।

আরও পড়ুন : মা-মেয়েকে নির্যাতন, চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

একপর্যায়ে গত শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ইমরান নিজেই রাসেলকে তার বাড়ির সামনে থেকে ডেকে এনে মোটরসাইকেলে তুলে নেয়। এরপর কড়ইতলা বিলাইঘাটা এলাকার এক নির্জন জায়গায় নেয়। ওই সময় তার সঙ্গে ছিল বেশ কয়েকজন সহযোগী। সেখানে নিয়ে তাকে নির্মমভাবে মারধর করে তারা। একপর্যায়ে মাথায় আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে লবণদাহ খালের পাড়ে লাশ ফেলে রেখে চলে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড