• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার বিষাক্ত ছোবলে বগুড়ায় ৩ জনের প্রাণহানি

  বগুড়া প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:১১
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে আক্রান্ত হয়ে বগুড়ায় তিন জনের মৃত্যু হয়েছে।

নিহতদের মধ্যে দুই জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং একজন টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শজিমেকে মারা যাওয়া দু’জন হলেন- বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার হেদায়েদুল ইসলাম (৭৮) এবং সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকার নাজেন কুমার (৫৫)।

অপরদিকে, টিএমএসএস হাসপাতালে মারা যাওয়া ব্যক্তির নাম আহম্মেদ আলী (৬২)। তার বাড়ি বগুড়ার আদমদীঘি উপজেলার তিলজগ্রাম এলাকায়।

বুধবার (৯ সেপ্টেম্বর) এসব তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম।

সকাল সোয়া ১১টার দিকে সিভিল সার্জন অফিসের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম জেলার তথ্য তুলে ধরে বলেন, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) জেলার দু’টি পিসিআর ল্যাবে করা ৩১০টি নমুনা পরীক্ষার মধ্যে সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) করা ২৯৫টি নমুনার ৩৫টি পজিটিভ আসে। একই সঙ্গে টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে করা ১১৫ জনের মধ্যে ১৫টি নমুনা পজিটিভ আসে। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় জেলার ৩৮টি নমুনা পজিটিভ আসে।

আরও পড়ুন : তীর্থ শেষে বাড়ি ফিরে ব্যবসায়ীর আত্মাহুতি

সিভিল সার্জন অফিসের তথ্য মতে, এখন পর্যন্ত বগুড়ায় ৩৫ হাজার ৩২৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ২৯ জন। এছাড়া জেলায় এখন পর্যন্ত এই মরণব্যাধি থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৯৯৯ জন এবং মারা গেছেন ১৬৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড