• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াহিদার উপর হামলার প্রতিবাদে কুলাউড়ায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫২
কুলাউড়া
মানববন্ধন কর্মসূচী

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর সন্তান ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানম এর উপর পাশবিক ও নির্মম হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ্র দে এর পরিচালনায় শহর’স্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশনের উপজেলা সভাপতি সাহিদুর রহমান শাহী ও সম্পাদক মো. ইমদাদুল হক সুলতান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্পাদক মো. সালাউদ্দিন আহমদ প্রমুখ।

মানববন্ধনে কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সাবেক সহকারী কমান্ডার মো. মাসুক মিয়া, কমলা কান্ত ভৌমিক, নজির খান ও রজব আলীসহ উপজেলা কমান্ড কাউন্সিলের ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা, ঘোড়াঘাট ইউএনওসহ তাঁর মুক্তিযোদ্ধা বাবার উপর পাশবিক ও নির্মম হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তদন্ত সাপেক্ষে দ্রুত হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড