• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়া থেকে ২ জনের মৃতদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৬
সাভার
ফাইল ফটো

সাভারের আশুলিয়া থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতে আশুলিয়ার আমতলা জিরানী এলাকার গৃহবধূ আমেনা খাতুনকে (১৮) আশঙ্কাজনক অবস্থায় গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে আমেনার মৃতদেহ ফেলে রেখে লাশ তার স্বামী ও শ্বশুর পালিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর এলাকায় একটি বাড়িতে স্মরণ (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে দ্রুত উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আমেনা খাতুনকে হত্যা করে মৃতদেহ ফেলে রেখেই স্বামী ও শ্বশুর পালিয়ে গেছে। অন্যদিকে আশুলিয়ার কাঠগড়া এলাকায় স্মরণ নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এটি হত্যা না আত্বহত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন : খুলনায় করোনায় দুইজনের মৃত্যু

এ ঘটনায় আশুলিয়া থানায় দুটি পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি কামরুজ্জামান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড