• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্রের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২০, ১২:১৯
মেহেরপুর

মেহেরপুর সদর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় তানভীর হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (৮ সেপ্টেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

তানভীর সদর উপজেলার আমঝুপি গ্রামের মধ্যপাড়ার সৌদি প্রবাসী মফিজুল ইসলামের ছেলে। সে মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, সোমবার দুপুরে মোটরসাইকেলে করে বারাদি থেকে ভালাইপুর যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হয় তানভীর। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত্যু হয়।

আরও পড়ুন : ওভারটেক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, বাবা-মা দু’জনই সৌদি প্রবাসী। বাবা-মা উপস্থিত না থাকায় তানভীরের দাফন কাজ স্থগিত রাখা হয়েছে। বাবা-মা এলেই তার দাফন কাজ সম্পন্ন করা হবে বলে পারিবারিকভাবে জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড