• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত হয়ে বগুড়ায় চিকিৎসকের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৬
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপ-পরিচালক ডা. নির্মলেন্দু চৌধুরী (৫৯) মারা গেছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন ড. নির্মলেন্দু চৌধুরী। পরদিন ৩ আগস্ট তিনি পজিটিভ হন। এরপর ৫ আগস্ট অসুস্থতা বেড়ে গেলে তাকে বগুড়া মেডিকেলে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। সর্বশেষ অবস্থার অবনতি হলে ২২ আগস্ট তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ৮ সেপ্টেম্বর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

রাতে তার লাশ বগুড়ার দুপাঁচিয়া উপজেলায় নেওয়া হবে। তিনি রংপুর মেডিকেল কলেজের সপ্তম ব্যাচের ছাত্র ছিলেন। পাশাপাশি বিএমএ বগুড়া শাখার সদস্যও ছিলেন ডা. নির্মলেন্দু চৌধুরী।

বিএমএ বগুড়া শাখার সাধারণ সম্পাদক ডা. মো. রেজাউল আলম জুয়েল করোনা ভাইরাসে ডা. নির্মলেন্দু চৌধুরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : টিএসসি থেকে নিখোঁজ সেই জিনিয়া নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

এ দিকে, তার মৃত্যুতে বিএমএ বগুড়া শাখার পক্ষে সভাপতি ডা. মো. মোস্তফা আলম নান্নু, সাধারণ সম্পাদক ডা. মো. রেজাউল আলম জুয়েল, সহ-সভাপতি ডা. মো. জাহাঙ্গীর আলম ও ডা. আব্দুল হাকিম, কোষাধ্যক্ষ ডা. সামির হোসেন মিশু, যুগ্ম সম্পাদক ডা. মনিরুজ্জামান আশরাফ বিপুল প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড