• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, ১৫ বছর পর স্বামীর মৃত্যুদণ্ড

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৫৮
আদালত
আদালত (প্রতীকী ছবি)

শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার দায়ে নারায়ণগঞ্জে স্বামী আশরাফ হোসেন কামালকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেছেন আদালত।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা আসামির অনুপস্থিতিতে এই রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তৈয়বপুর গ্রামের মৃত নুরুল গনির ছেলে। এ ছাড়া নিহত গৃহবধূ সানজিদা একই এলাকার সাদেক মিয়ার মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী শিপ্রা মোদক দৈনিক অধিকারকে জানান, ২০০৫ সালের ১ ফেব্রুয়ারি পারিবারিক কলহের জের ধরে সোনারগাঁয়ে সানজিদাকে শ্বাসরোধে হত্যা করে তার স্বামী আশরাফ হোসেন। পরে ঘটনাকে ভিন্ন দিকে নিতে আশরাফ স্ত্রীর লাশ গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।

পরবর্তীকালে সানজিদার লাশ উদ্ধার করে পুলিশ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ময়না তদন্ত করে। এরপর রিপোর্টে শ্বাসরোধে হত্যা করার বিষয়টি উঠে আসে। এর আগে সানজিদার পরিবারও ঘটনাটিকে প্রথমে আত্মহত্যা বলে মনে করেছিল।

আরও পড়ুন : কোম্পানীগঞ্জে পানিতে ডুবে জীবন প্রদীপ নিভল ২ শিশুর

ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর সোনারগাঁও থানার তৎকালীন এসআই ফিরোজ খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার রায়ে মঙ্গলবার আদালতের বিচারক আসামি আশরাফ হোসেন কামালকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড