• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুর জেলা বিএনপির সাবেক সভাপতির পরলোক গমন

  মাদারীপুর প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:০১
বিএনপি
মাদারীপুর জেলা বিএনপির তিনবারের সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে আবু মুন্সি (ছবি : দৈনিক অধিকার)

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মাদারীপুর জেলা বিএনপির তিনবারের সাবেক সভাপতি, মাদারীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আবু বকর সিদ্দিক ওরফে আবু মুন্সি।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. আসাদুজ্জামন পলাশ, মিল্টন বৈদ্য, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. জাফর আলী মিয়া, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. সোহরাব হোসেন হাওলাদার, জেলা যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান মুরাদ, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সম্পাদক ভিপি ছরোয়ার হোসেন, কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন প্রমুখ। এছাড়া জেলা যুবদল, ছাত্রদলসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জানানোর পাশাপাশি তার রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

আরও পড়ুন : ছোট ভাইকে হত্যার পর ‘কবর’ দেওয়া ঘরেই ভাই-ভাবির বসবাস!

ভিন্ন ভিন্ন শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, ‘মাদারীপুর জেলা বিএনপির তিনবারের সাবেক সভাপতির মৃত্যুতে আমরা একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ও অভিভাবক হারালাম। তিনি শহীদ জিয়ার আদর্শের একজন অকুতোভয় সৈনিক ছিলেন। তার মৃত্যুতে দলের যে ক্ষতি হলো, তা সত্যিই অপূরণীয়। সকলে তার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ যেন তাকে জান্নাত নসিব করেন, আমিন।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড