• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার্জশীট মানেন না শামীম ওসমান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ১২:০২
মামলা
পুনরায় তদন্ত চেয়েছেন সাংসদ একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জে চাষারা আওয়ামীলীগের কার্যালয়ে বোমা হামলা মামলার চূড়ান্ত প্রতিবেদন দেয়া মামলার পুনরায় তদন্ত চেয়েছেন সাংসদ একেএম শামীম ওসমান। সোমবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের প্রথম বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালতে তিনি সাক্ষী দিতে এসে, আইনজীবীর মাধ্যমে মামলার তদন্তের বিষয়ে তিনি না রাজি দিয়েছেন। আবেদনে তিনি জানান, পুলিশ সুপার পদ মর্যাদার একজন কর্মকর্তাকে দিয়ে জেনো মামলাটি পুনরায় তদন্ত করা হয়।

সাক্ষী শেষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান গনমাধ্যমকে বলেন, ২০০১ সালে ১৬ জুন বোমা হামলার যে চার্জশীট দেয়া হয়েছে তা মানি না। বোমা হামলার ঘটনার পরপর আমার কাছ থেকে সাক্ষ্য নেয়া হয়েছিল। সে সময় যে স্বাক্ষী দিয়েছিলাম তার সাথে চার্জশীটের কোনো মিল নেই। বিষয়টি আদালতকে অবগত করেছি,আদালত তা গ্রহণ করে পিপিকে পিটিশন দেওয়ার জন্য আদেশ দিয়েছেন।

আরও পড়ুন : ফেনীতে ঠিকাদারের গাফিলতিতে বর্জ্য থেকে জৈব সার উৎপাদন প্রকল্পে ধীরগতি

উল্লেখ্য, ২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জের চাষাড়াস্থ শহীদ মিনার সংলগ্ন আওয়ামী লীগ অফিসে শক্তিশালী একটি বোমা হামলা হয়। ওই বোমা হামলায় ২০ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়। অনেকে পঙ্গুত্ব বরণ করে। বোমা হামলার ঘটনায় তৎকালীন সময়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড.খোকন সাহা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড