• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রান্নাঘরে একা থাকার সুযোগ নিয়ে কিশোরীকে ধর্ষণচেষ্টা

  সারাদেশ ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮
নেত্রকোনা
ছবি: সংগৃহীত

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক শিক্ষার্থীকে রান্নাঘরে একা পেয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় রংছাতি ইউনিয়নের তেরতোপা গ্রামে ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী শিক্ষার্থী নানাবাড়িতে থেকে স্থানীয় স্কুলে পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে।

অভিযুক্ত নুরজামালকে (১৯) এলাকাবাসী হাতেনাতে ধরে পুলিশে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। সে কালিহালা গ্রামের মো. আব্দুল হেকিমের ছেলে।

এ ঘটনায় সোমবার রাত সোয়া ১০টার দিকে কলমাকান্দা থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে বলে নিশ্চিত করেন ওই থানার পরিদর্শক মো. সিরাজুল ইসলাম।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে ভিকটিমের নানি ভিকটিমকে রান্নাঘরে রেখে বাজারে যান। এ সময় নুরজামাল গোপনে রান্নাঘরে ঢুকে পেছন থেকে ভিকটিমকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই শিক্ষার্থী চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে এবং নুরজামালকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।

আরও পড়ুন : পরে পাওয়া ট্রলি ব্যাগে মিলল তরুণীর লাশ

কলমাকান্দা থানার পরিদর্শক মো. সিরাজুল ইসলাম বলেন, এলাকাবাসী নুরজামালকে হাতেনাতে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেছে। রাত সোয়া ১০টার দিকে ধর্ষণ চেষ্টা মামলা থানায় রেকর্ডভুক্ত হয়েছে। মঙ্গলবার আসামিসহ ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড