• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁ-৬ আসনে নৌকার হাল ধরলেন হেলাল

  নওগাঁ প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩৩
মো. আনোয়ার হোসেন হেলাল
রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল (ছবি : দৈনিক অধিকার)

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে ঢাকার নিজ বাসায় সংবাদ সম্মেলনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আনোয়ার হোসেন হেলাল সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে। তিনি রাণীনগর উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও ২ ছেলে ১ কন্যা সন্তানের জনক।

মনোনয়নের ব্যাপারে আনোয়ার হোসেন হেলাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং আমার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকব ততদিন আওয়ামী লীগের আদর্শে চলব। বিজয়ী হয়ে এলাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখব। আওয়ামী লীগের সাথে আমার ও আমাদের পরিবারের সম্পর্ক রক্তে মিশে আছে। উপ-নির্বাচনে জয়ী হয়ে সংসদীয় আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

আরও পড়ুন : ‘ভারত-বাংলাদেশের সম্পর্ক এখন সোনালী অধ্যায় পার করছে’

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শূন্য হয়। গত ১৬ আগস্ট আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়। এরই ধারাবাহিকতায় আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪ জন মনোনয়ন ফর্ম উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিল বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ১৭ অক্টোবর এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড