• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ ধরা খেলেন কলেজ প্রভাষক

  ঝালকাঠি প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৩
আটক
ইয়াবাসহ আটক প্রভাষক মো. মাহফুজুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ইয়াবাসহ মো. মাহফুজুর রহমান (৫২) নামে এক কলেজ প্রভাষককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার রাজাপুর হরিমন্দির সড়কের বাড়ি থেকে তাকে আটক করে ঝালকাঠি সদরে নেওয়া হয়।

আটক মাহফুজুর রহমান উপজেলার লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক।

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন দৈনিক অধিকারকে জানান, রাজাপুর হরিমন্দির সড়কের বাসিন্দা ও মৃত মোন্তাজ উদ্দিন দারোগার ছেলে মো. মাহফুজুর রহমানের বাড়িতে দুই তিন হাজার পিস ইয়াবা মওজুদ আছে- এমন গোপন সংবাদে সোমবার সেখানে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে মাহফুজ নিজ বাড়ির সবকটি দরজা লক করে ভেতর অবস্থান নেয়। পরবর্তীকালে দরজা খুলতে খুলতে বেশ কয়েক হাজার পিস ইয়াবা বাথরুমের কমোডে ফেলে ফ্লাশ করে দেয় সে। আটকের পর জিজ্ঞাসাবাদে সে ইয়াবা বাথরুমের কমোডে ফেলে দেওয়ার কথা স্বীকার করে। পরে তার বেডরুমে তল্লাশি করে বিছানার নিচ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরিদর্শক সানোয়ার হোসেন বলেন, মাহফুজ একজন ইয়াবা সেবক ও মাদক কারবারি। এর আগে সে একাধিকবার পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে। আজকের ঘটনায় এসআই মঞ্জুরুল হক বাদী হয়ে ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন : ট্রাক-জিপের সংঘর্ষে সড়কে নিহত ৪

ঘটনার সত্যতা স্বীকার করে রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, ইয়াবাসহ আটক কলেজ শিক্ষককে সোমবার বিকালে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড