• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মাহুতি!

  গাইবান্ধা প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৩
লাশ উদ্ধার
স্বামী-স্ত্রীর লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

স্ত্রী রুমি বেগমকে (২৬) শ্বাসরোধে হত্যার পর গাইবান্ধার সাঘাটা উপজেলায় স্বামী জামিরুল ইসলাম (৩৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খবর পেয়ে পুলিশ উপজেলার মুক্তিনগর ইউনিয়নের খামার ধনরুয়া গ্রাম থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত জামিরুল খামার ধনরুয়া গ্রামের নজিম উদ্দিনের ছেলে এবং তার স্ত্রী রুমি বেগম সাঘাটা উপজেলার ইটাকুড়ি গ্রামের ওমর হোসেনের মেয়ে। জামিরুল পেশায় একজন দিনমজুর।

স্থানীয়রা জানায়, ১২ বছর আগে জামিরুলের সাথে বিয়ে হয় রুমি বেগমের। তাদের সংসারে রিমন (১০) ও রাফি (৩) নামে দুই ছেলে রয়েছে। দীর্ঘদিন ধরে জামিরুল ইসলাম মানসিক সমস্যায় ভুগছেন। এ কারণে জামিরুল ও রুমির মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় রবিবার (৬ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় স্বামী জামিরুল ইসলাম স্ত্রী রুমিকে শ্বাসরোধে হত্যা করে। এরপর জামিরুল নিজ গলায় রশি পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরবর্তীকালে সকালে ঘরে থাকা ছেলে রিমন ও রাফির কান্নাকাটি শুনে পরিবারের লোকজন ঘরের দরজা খুলে রুমির লাশ বিছানার নিচে এবং জামিরুলের লাশ ঝুলতে দেখতে পায়। এরপর ঘটনাটি তারা স্থানীয় থানা-পুলিশকে অবগত করে।

এ দিকে, রুমির স্বজনদের দাবি, দীর্ঘদিন ধরে স্ত্রী রুমিকে নানা কারণে নির্যাতন করে আসছিল জামিরুল। এ কারণে পরিকল্পিতভাবে রুমিকে শ্বাসরোধে হত্যার পর লাশ বিছানার নিচে ফেলে রেখে জামিরুল নিজেও আত্মহত্যা করে।

আরও পড়ুন : বগুড়ায় বজ্রপাতে বাবা-ছেলেসহ নিহত ৩

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে স্ত্রীকে হত্যা করা হয়েছে নাকি দুজনই আত্মহত্যা করেছে তা ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় সাঘাটা থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড