• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় নিন্দা ও প্রতিবাদ

  মৌলভীবাজার প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৮
নিন্দা ও প্রতিবাদ
ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলায় নিন্দা ও প্রতিবাদ (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের ভানুগাছ রোডস্থ পেট্রল পাম্পের সামনে শ্রীমঙ্গলের ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল’ এর আয়োজনে এই নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যার জন্য দুর্বৃত্তরা বর্বরোচিত ওই হামলা করেছে। অবিলম্বে আমরা এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চাই। এ সময় উপস্থিত সবাই বর্বরোচিত এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে তারা দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনার পাশাপাশি সকল সরকারি কর্মকর্তাদের নিরাপত্তার জোর দাবি জানান।

আরও পড়ুন : বগুড়ায় বজ্রপাতে বাবা-ছেলেসহ নিহত ৩

শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম, সাবেক সহকারী কমান্ডার অমলেন্দু পাল, জেলা সহকারী কমান্ডার মো. আনসার আলী, ছোবহান মিয়া, সানু মিয়া, রতি কান্ত রায়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা শাখার আহবায়ক রোটারিয়ান মিঠুন পাল, সদস্য সচিব মো. জসিম উদ্দিন প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড