• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৯
ছবি : প্রতীকী

বগুড়ার কাহালুতে নিখোঁজ কলেজ ছাত্র আরমান হোসেন আন্নার (১৯)মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কাহালু থানার মুরইল ইউনিয়নের ডুমুর গ্রাম খাঁ পাড়ার একটি পুকুর পাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরমান হোসেন আন্না ডুমুর গ্রামের আজিজার রহমানের ছেলে এবং গাইবান্ধা সরকারী কৃষি কলেজের ১ম বর্ষের ছাত্র। এ ঘটনায় পুলিশ সুজন (২২) ও ওবায়দুর (৩০) নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জানাগেছে, রবিবার (৬ সেপ্টেম্বর) রাত ৮ টা পর্যন্ত আরমান ও সুজনকে গ্রামের ওই পুকুর পাড়ে বসে গল্প করতে দেখে নিহতের পরিবারের লোকজন। রাতে আরমান বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা সোমবার ভোর থেকে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায় ডুমুরগ্রাম খাঁপাড়ায় ইটের দেয়াল ঘেরা পুকুর পাড়ে মাটি খোড়া দেখে সন্দেহ হয়।পরে সেখানে মাটিতে পুতে রাখা আরমানের মরদেহের সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে সকাল সাড়ে ১০ টায় পুলিশ মরদেহ উদ্ধার করে।

বগুড়ার কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান শ্বাসরোধ করে আরমানকে হত্যার পর মাটি খুড়ে মরদেহ পুতে রাখা হয়। তবে কি কারনে আরমানকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। তিনি বলেন দুইজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড