• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবর থেকে চার মাস পর শিশুর লাশ উত্তোলন

  বরিশাল প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২০, ২০:২০
করোনা
ছবি : সংগৃহীত

বরিশালের মুলাদী উপজেলায় চার মাস পর কবর থেকে নুরজাহান বেগম (১২) নামে এক শিশুর মৃতদেহ উত্তোলন করা হয়েছে।

রবিবার (৬ সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের দড়িচর লক্ষীপুর গ্রামের একটি কবরস্থান থেকে এ মৃতদেহ তোলা হয়। নুরজাহান বেগম দড়িচর লক্ষীপুর গ্রামের নজরুল ইসলাম শরীফের মেয়ে। তাকে গত ২ মে দাফন করা হয়েছিল।

স্থানীয় বাসিন্দারা জানান, নজরুল ইসলাম শরীফের স্ত্রী অন্যত্র চলে যাওয়ায় তার মেয়ে নুরজাহান বেগম দাদী রহিমা বেগমের কাছে থেকে লেখাপড়া করত। গত ২ মে নুরজাহানের মৃত্যু হয়। এরপর তার দাদী তড়িঘড়ি করে মৃতদেহ দাফন করেন। মৃত্যুর ৭/৮ দিন পরে মোবাইল ফোনে নজরুল ইসলাম শরীফকে মেয়ের মৃত্যুর সংবাদ জানানো হয়। এতে নজরুল ইসলামের সন্দেহ হলে তিনি বাড়ি আসেন এবং গত ১৫ জুলাই মেয়ে হত্যার অভিযোগ এনে পাশের বাড়ির হৃদয় ওরফে বাবুল সরদার, বেল্লাল সরদার ও জিয়াসমিন বেগমের বিরুদ্ধে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন। আদালত মুলাদী থানাকে মামলাটি এজহার হিসেবে গ্রহনের নির্দেশ দেন।

মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দিন জানান, আদালতের নির্দেশের প্রেক্ষিতে গত ২৯ জুলাই মামলাটি মুলাদী থানায় এজহার হিসেবে রেকর্ড করা হয়। এরপর পুলিশ পরিদর্শক (তদন্ত) মজিবুর রহমানকে মামলাটি তদন্তের নির্দেশ দেয়া হয়। তদন্ত কর্মকর্তা আদালতের অনুমতি নিয়ে রবিবার মৃতদেহ উত্তোলন করে ময়না তদন্তের জন্য বরিশাল মেডিকেলের মর্গে প্রেরন করেন।

মৃতদেহ উত্তোলনের সময় মুলাদী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. শাহনুর জামান, মেডেকেল অফিসার ডা. মাসুম বিল্লাহ, মুলাদী ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান উপস্থিত ছিলেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড