• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগ নেতার ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৫
নাটোর
ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতার হাতে খুন হয়েছেন শিল্পী খাতুন নামে এক গৃহবধূ। রবিবার সকালে উপজেলার চৌগ্রাম মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিল্পী খাতুন (৪০) উপজেলার চৌগ্রাম মন্ডলপাড়া এলাকার মৃত ইদ্রিস মন্ডলের স্ত্রী। পুলিশ এ ঘটনায় দু’জনকে আটক করেছে।

এলাকাবাসী জানান, চৌগ্রাম মন্ডলপাড়া এলাকায় ৬ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন ধরে অংশীদারদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ গতকাল বিরোধের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত দুই পক্ষকেই জমিতে যেতে নিষেধ করে। কিন্তু পুলিশের সে নির্দেশ অমান্য করে আজ সকালে চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রবি মন্ডল জমিতে গিয়ে চাষ করা শুরু করেন।

এ সময় শিল্পী খাতুন ও তার দুই বোন জমিতে গিয়ে চাষ করতে বাধা দিলে রবি মন্ডল ও তার লোকজন শিল্পী খাতুন ও তার বোনদের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এতে শিল্পী খাতুন ও তার বোন লাভলী আহত হন। গুরুতর আহত অবস্থায় আহত দুজনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিল্পী খাতুনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের আব্দুর রহমানের ছেলে সাইফুল ইসলাম এবং আব্দুল কুদ্দুসের ছেলে সাদ্দামকে আটক করেছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড