• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ধরা খেল ৩ চোরাকারবারি

  যশোর প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৪
আটক
বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ধরা খেল ৩ চোরাকারবারি (ছবি : দৈনিক অধিকার)

যশোরের সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ তিন অস্ত্র চোরাকারবারি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকালে সীমান্তবর্তী ২ নম্বর ঘিবা নামক স্থান থেকে অস্ত্র ও গুলিসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো- যশোর জেলার বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের এজুবারের ছেলে সাজজুল (৩০), একই থানার সর্বাঙ্গহুদা গ্রামের মৃত সাবেদের ছেলে আলমগীর হোসেন (৪০) ও সর্বাঙ্গহুদা গ্রামের শহিদ বিশ্বাসের ছেলে আনারুল ইসলাম (৩৫)।

যশোরের ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা জানান, শনিবার বিকালে রঘুনাথপুর বিওপির হাবিলদার (সিগন্যাল) মো. মিজানুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহলদল অভিযান চালিয়ে বাংলাদেশ সীমান্তের অভ্যন্তরে ২ নম্বর ঘিবা নামক স্থান দিয়ে ৩ ব্যক্তি বস্তা মাথায় নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় তাদের ধাওয়া করে। এ সময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে বিজিবির সদস্যরা ধাওয়া করে বস্তাসহ তাদের আটক করে।

একপর্যায়ে তাদের বস্তায় তল্লাশি করে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজা আটক করা হয়। পরে আটকরা স্বীকারোক্তিতে জানায়, অস্ত্র গোলাবারুদ ভারতের বনগাঁর ছয়ঘড়িয়া গ্রামের কোরবান আলী এবং লাল্টু মিয়ার (৩২)। তারা তাদের নিকট থেকে সংগ্রহ করে বেনাপোলের নারায়ণপুরের মাদক সম্রাট বাদশা মল্লিকের নিকট দেওয়ার জন্য বহন করে নিয়ে আসছিল। উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদসহ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লাখ ১৮ হাজার টাকা।

আরও পড়ুন : লাখ টাকার বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ধরা খেল দুই চোর

উদ্ধারকৃত অস্ত্র, গোলাবারুদ ও মাদকসহ আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড