• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় ইউএনও’র বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৫ সেপ্টেম্বর ২০২০, ২০:২৭
আনসার
ভালুকায় ইউএনও’র বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের নিরাপত্তার জন্য তার সরকারি বাসভবনে চারজন সশস্ত্র আনসার সদস্যকে দায়িত্বভার দেওয়া হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে দৈনিক অধিকারকে আনসার মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকে ইউএনওর বাসভবনের প্রধান ফটকের সম্মুখে সশস্ত্র আনসার সদস্যগণ নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

গাজীপুর জেলার সফিপুর উপজেলা আনসার একাডেমি কার্যালয়ের প্রশিক্ষক মো. আমিনুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে ও ময়মনসিংহ রেঞ্জ পরিচালকের তত্ত্বাবধানে ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট এইচ এম মেহেদী হাসান চারজন সশস্ত্র আনসার সদস্যকে অঙ্গীভূত করে ভালুকা ইউএনওর বাসভবনে নিয়োজিত করেছেন।

এ ব্যাপারে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল জানান, ‘সরকারি নির্দেশনা অনুযায়ী গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।’

আরও পড়ুন : স্ট্যাম্পে সই নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সাথে ‘চেয়ারম্যানের’ প্রতারণা!

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় ইউএনওর মাথায় গুরুতর আঘাতসহ তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। এরই ধারাবাহিকতায় সরকারের পক্ষ থেকে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড