• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানবিকতার পরিচয় দিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি

  নোয়াখালী প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৭
ওসি
মানবিকতার পরিচয় দিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি (ছবি : দৈনিক অধিকার)

অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক নূর ইসলামকে (৩০) মানবিকতার পরশ বুলিয়ে দিলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান। নিজের এমন মানবিক ভূমিকায় এখন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি।

অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে ওসি থানা থেকে বাইরে হওয়ার পথে তার সাথে অন্ধ এক যুবকের দেখা হয়। এ সময় ওসি অন্ধ যুবকের অভিযোগ দীর্ঘক্ষণ মনোযোগ সহকারে শোনেন। অভিযোগ শুনে তিনি মাস্কবিহীন ওই অন্ধ যুবকটিকে মুখে মাস্ক পরিয়ে নিজে সাথে করে ওসির কক্ষে নিয়ে আসেন। এরপর তিনি তাৎক্ষণিক তার সমস্যা সমাধানে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করেন। পরে তার জন্য নতুন জামা এবং নাশতার ব্যবস্থা করেন ওসি। পাশাপাশি ওসি ওই যুবকের ভবিষ্যতেও যে কোনো সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

অভিযোগকারী অন্ধ যুবক নূর ইসলাম দৈনিক অধিকারকে জানান, সে অন্ধ বলে পরিবারের সদস্যরা প্রায় তাকে মারধর করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালের দিকে তাকে মারধর করে তার পড়নের জামা রেখে দেয় তারা। এ জন্য দুপুরের দিকে সে অভিযোগ করতে সাথে আরেক যুবককে নিয়ে থানায় আসে।

আরও পড়ুন : মসজিদে এসি বিস্ফোরণ, লাশের মিছিল বেড়ে ১৭

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘ন্যায় বিচার পাওয়ার অধিকার প্রত্যেক নাগরিকের আছে। আইনের দৃষ্টিতে ধনী-গরীব সকলেই সমান।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড