• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩৭
গোপালগঞ্জ
মানববন্ধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজীকে লাঞ্ছিত করার প্রতিবাদে ও অভিযুক্ত ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সিকদারের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। কুশলী ইউনিয়নবাসী এ কর্মসূচী পালন করে।

আজ শনিবার বেলা ১১টায় টুঙ্গিপাড়া উপজেলার খালেকের বাজারে গোপালগঞ্জ- পিরোজপুর সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সিকদারের শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করে মানবন্ধনকারীরা।

মানববন্ধনে ঐ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেন। মানববন্ধন চলাকালে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অহিদুজ্জামান সিকদার, অভিভাবক নাসির উদ্দিন মোল্লা, শিক্ষার্থী আমেনা খানম, ইসরাত জাহান বক্তব্য রাখেন।

আরও পড়ুন : গোপালগঞ্জ মেডিকেলের ভবন থেকে পড়ে নারী টেকনোলজিস্টের মৃত্যু স্কুল মাঠে শিক্ষার্থীদের জন্য গ্যারেজ তৈরির জায়গা দেখার সময় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজীকে লঞ্চিত করে ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সিকদার। এ ঘটনায় দ্রুত ইউপি চেয়ারম্যানের বিচারের দাবি জানান বক্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড