• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে ধান ক্ষেতে মিলল নারীর মরদেহ

  নোয়াখালী প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৭
নোয়াখালী
নারীর মরদেহ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে এক বৃদ্ধে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি। একাধিক সূত্রে জানা যায়, বিষয়টি এখনো রহস্যাবৃত।

শনিবার (৫সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খালপাড় এলাকার একটি ধান ক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জোহুরা খাতুন (৭০) উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছরক বাত্তি আলা বাড়ির মৃত সোনা মিয়ার স্ত্রী।

নিহতের ছেলে মো. ইলিয়াছ (৫২) জানান, শুক্রবার রাত ১০টা পর্যন্ত তার মা ঘরেই ছিল। পরে পরিবারের সদস্যদের অজান্তে ঘর থেকে নিখোঁজ হয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা নিহতের মরদেহ রামপুরের খালপাড় এলাকার ধান ক্ষেতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনার জানাজানি হলে তারা ঘটনাস্থলে গিয়ে দাখে এটি তাদের মায়ের মরদেহ। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, এ সময় নিহতের গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দুল এবং হাতে ব্যবহৃত স্বর্ণের আংটি শরীরে পাওয়া যায়নি। তবে দুই হাতে ব্যবহৃত ইমিটেশনের চুড়ি গুলো হাতেই ছিল। তবে নিহতের পরিবারের সদস্যরা জিজ্ঞাসাবাদে একেকবার একেক কথা বলছে।

আরও পড়ুন : ৭১-এর পর কাজ হয়নি পাচুপুর-বড়বড়িয়ার রাস্তায়

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে। প্রাথমিক তদন্ত শেষে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে এসেছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড