• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ইউএনও’র বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৫ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৬
কুলাউড়া
বাসার মূল গেইটের সম্মুখে সশস্ত্র আনসার সদস্যগণ নিরাপত্তায় নিয়োজিত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নিরাপত্তার জন্য তাঁর সরকারী বাসভবনে প্রহরার জন্য ৪ জন সশস্ত্র আনসার সদস্যকে দায়িত্বভার দেয়া হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকে ইউ.এন.ও’র বাসার মূল গেইটের সম্মুখে সশস্ত্র আনসার সদস্যগণ নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

কুলাউড়া উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন জানান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশে ও সিলেট রেঞ্জ পরিচালক এর তত্ত্বাবধানে মৌলভীবাজার জেলার জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন ৪ জন সশস্ত্র আনসার সদস্যকে অঙ্গীভূত করে কুলাউড়া ইউএনও’র বাসভবনে নিয়োজিত করেছেন।

আনসার মোতায়েনের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী দৈনিক অধিকারের এ প্রতিবেদককে জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন : নওগাঁয় মনোনয়ন প্রত্যাশী বিউটির মোটর শোভাযাত্রা

উল্লেখ্য, গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড