• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সমর্থন পেতে প্রার্থীদের দৌঁড়ঝাপ

  মো: মশিউর রহমান

০৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৭
ফরিদগঞ্জ
ফরিদগঞ্জ পৌরসভা

সম্প্রতি সময়ে নির্বাচন কমিশন থেকে সারাদেশে পৌরসভা নির্বাচন সম্পন্ন করার ঘোষণা আসলে আগামী ডিসেম্বরে নির্বচনকে সামনে রেখে জেলার অন্য ৪ টি পৌরসভারমত ফরিদগঞ্জ পৌরসভায়ও সম্ভাব্য মেয়র প্রার্থীগণের বেশ দৌড়ঝাঁপ দেখা যাচ্ছে। এখানে ক্ষমতাসীন আওয়ামীলীগ, বিএনপি ও সতন্ত্রপ্রার্থীগণ যে জার মত করে নিজেকে জানান দেওয়ার জন্য বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করছে,গণসংযোগ করছে পোষ্টার,ব্যানার গণমাধ্যম ইত্যাদির মাধ্যমে প্রচার প্রচারণা চালাচ্ছে।

এখানে আওয়ামীলীগ সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী গণেরা বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা ও বিএনপি সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থীগণ গণতন্ত্র পুনুরূদ্ধারে এবং জিয়উর রহমানের আদর্শে আধুনিক ফরিদগঞ্জ গড়ার জন্য নিজের প্রয়োজনীয়তা ব্যক্ত করে জনগণকে সাথে নিয়ে দলিয় সমর্থনের আসায় কেন্দ্রীয় নেতৃবৃন্দর তদবির ও দলীয় সভাপতির দৃষ্টি আকর্ষণে চেষ্টা চালাচ্ছে । আর সতন্ত্রপ্রর্থীগণ জনগণকে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন ধারার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখাচ্ছে।

এখানে ক্ষমতাসীন আওয়ামীলীগ সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে: তারা হলেন বর্তমান পৌর মেয়র মাহফুজুল হক, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী কামরুল ইসলাম সাউদ, বর্তমান প্যানেল মেয়র খলিলুর রহমান,উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মনির, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন,সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুব মোর্শেদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অহিদুর রহমান রানা,উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী সফিকুর রহমান, সাহাব উদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রী শেলী।

অন্যদিকে বিএনপি সমর্থিত সম্ভব্য মেয়র প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন : সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন, বিগত পৌর নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী হারন-অর রশিদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খলেক পাটোয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাবেক মেয়র মঞ্জিল হোসেনের ছোট বাই পৌর যুবদলের নেতা ইমাম হোসেন সহ আরও অনেকে।

আরও পড়ুন : পেয়ারার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা

এছাড়াও স্বতন্ত্র প্রার্থীতায় যাদের নাম শোনা যায় তারা হলেন : সাবেক পৌর প্রশাসক আলহাজ শফিকুল ইসলাম ও পৌরসভার কাউন্সিলর জামাল উদ্দিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড