• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ

  মৌলভীবাজার প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৮
শ্রীমঙ্গল
কারেন্ট জাল জব্দ করা হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এসময় বিক্রেতা মো. বদর আলী (৩২) কে ১ বছরের সশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) সকালে এই অভিযান পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা র সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভাড়াউড়া এলাকায় কারেন্ট জাল ব্যবসায়ী বদর আলীর বাসা থেকে বিক্রির জন্য রাখা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় বিক্রির জন্য রাখা কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করার জন্য ভূমি অফিসে নিয়ে যাওয়া হয়।

অভিযানে র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি, র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সৌমেন মজুমদার সহ অন্যান্য সদস্যরা অংশ নেন।

আরও পড়ুন : শেয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে শিশুর মৃত্যু

অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন গণমাধ্যমকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আজ সকালে আমরা উপজেলার পশ্চিম ভাড়াউড়া নামক এলাকা থেকে মোবাইল কোর্ট পরিচালনা করে কারেন্ট জাল সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে একজনকে গ্রেফতার করি। অর্থ সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ক ধারায় বিক্রেতাকে ১ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড