• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০২০, ১১:০৯
কক্সবাজার
উদ্ধার করা ইয়াবা

কক্সবাজারের টেকনাফের আইয়ুবের জোড়া বরাবর নাফ নদী এলাকা থেকে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার ( ২ সেপ্টেম্বর ) রাত পৌনে ৮টার দিকে ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, টেকনাফের আইয়ুবের জোড়া বরাবর নাফ নদী এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকবে, এমন গোপন খবরে অভিযান চালায় বিজিবির দমদমিয়া বিওপির বিশেষ টহলদল। পরে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পাঁচটি বস্তা ফেলে রেখে পালিয়ে যান। এরপর ওই বস্তাগুলোতে ৪ লাখ ২৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে আটক করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে বলে তিনি জানান। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১২ কোটি ৭২ লক্ষ টাকা টাকা।

আরও পড়ুন : জামালপুরে ৭জনের করোনা শনাক্ত, আক্রান্ত ১৩৭০

পরবর্তীতে প্রয়োজনীয় আইনি কার্যক্রম শেষে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড