• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙচুর ও লুটপাটের ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

  দেবহাটা প্রতিনিধি, সাতক্ষীরা

০২ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৪
গ্রেপ্তার
গ্রেপ্তার ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

অসহায় ট্রলি চালকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় সাতক্ষীরার দেবহাটা উপজেলায় মোশারফ হোসেন নামে যুবলীগের এক সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২ সেপ্টেম্বর) উপজেলার কুলিয়া এলাকা থেকে সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

এর আগে একই ঘটনায় দায়ের করা মামলায় ‘বেস্ট টিমের’ কথিত অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এবং জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট শাহনেওয়াজ পারভীন মিলিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মোশারফ হোসেন উপজেলার দক্ষিণ কুলিয়া গ্রামের মৃত দিদার সরদারের ছেলে ও কুলিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। পাশাপাশি তিনি কুলিয়া ইউনিয়ন যুবলীগের বর্তমান সভাপতি।

উল্লেখ্য, গত শুক্রবার (২৮ আগস্ট) দুপুরে ‘বেস্ট টিমের’ কথিত অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সদর উপজেলার পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাঙচুর ও লুটপাট করা হলে সোমবার (৩১ আগস্ট) ভুক্তভোগী আলমগীর বাদী হয়ে সদর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বেস্ট টিমের আহ্বায়ক শাহনেওয়াজ পারভীন মিলি ও অ্যাডমিন মোস্তাফিজুর ছাড়াও দ্বিতীয় আসামি করা হয় মোশাররফ হোসেনকে।

মামলায় মোশারফ হোসেনের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও লুটপাটের সময় ঘটনাস্থলে উপস্থিত থেকে নেতৃত্ব ও নির্দেশনা দেয়ারও পাশাপাশি মূল্যবান কাগজপত্র ও মালামাল লুটের অভিযোগ আনা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে বিতর্কিত ও অবৈধ ‘বেস্ট টিমের’ কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর ও তার স্ত্রী মিলিকে সাতক্ষীরা শহরের একটি বাসা থেকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের নির্দেশে বুধবার সন্ধ্যায় তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন : পুলিশের ৩ সাক্ষীর জবানবন্দিতে সিনহা হত্যা

মোশারফ হোসেনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর দৈনিক অধিকারকে বলেন, ইতোমধ্যেই মোশারফ হোসেনকে কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির পদ থেকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড