• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা আটক

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০২ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৯
আটক
গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা আটক (প্রতীকী ছবি)

গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় শহীদুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার (২ সেপ্টেম্বর) তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক শহীদুল ইসলাম বাঁশখালী পৌরসভায় ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জলদী লস্করপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, সাতকানিয়া উপজেলার ছনখোলা এলাকার মোহাম্মদ আলী বিবাহসূত্রে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জলদী লস্করপাড়া গ্রামের শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসাবে বসবাস করতেন। তাদের সংসারে তিনটি কন্যা সন্তান রয়েছে। স্বামী মোহাম্মদ আলী মারা গেলে অভাবের তাড়নায় তার স্ত্রী ওমান প্রবাসে ঝিয়ের কাজ করতে চলে যায়।

এ দিকে, তাদের কন্যা বিভিন্নজনের বাড়িতে কাজের বুয়া হিসাবে কাজ করতে গিয়ে শারীরিক নির্যাতনের শিকার হতো। এরই ধারাবাহিকতায় গত ৭ রমজান থেকে ভুক্তভোগী কিশোরী একাধিকবার ধর্ষণের শিকার হয়। এরই মধ্যে মেয়েটি গর্ভবতী হয়েছে বলে লোকমুখে ঘটনাটি জানাজানি হলে গর্ভপাত করানোর জন্য মেয়েটিকে ওষুধ খাওয়ানো হয়। এতে সে অসুস্থ হয়ে পড়ে। এছাড়া মেয়েটি চট্টগ্রাম শহরে বেড়াতে গেলে শহীদের অপর ভাইও তাকে ধর্ষণ করে বলে অভিযোগে প্রকাশ পায়। সর্বশেষ ১ সেপ্টেম্বর রাতে বাঁশখালী থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে এবং ধর্ষক শহীদুল ইসলামকে আটক করে।

এ ব্যাপারে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজগর হোছাইন দৈনিক অধিকারকে বলেন, ‘আসামিপক্ষের লোকজন মেয়েটির পরিবারের সাথে বোঝাপোড়ার চেষ্টা করলে বিষয়টি জানাজানি হয়। একপর্যায়ে থানা পুলিশ খবর পেয়ে মেয়েটিকে উদ্ধারসহ শহীদুলকে আটক করে।’

আরও পড়ুন : যৌতুকের টাকা না দেওয়ায় গৃহবধূকে মারধর

ঘটনার সত্যতা স্বীকার করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার দৈনিক অধিকার বলেন, এ ঘটনায় মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) প্রেরণ করা হয়েছে। পাশাপাশি আটক ধর্ষকে বুধবার (২ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড