• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ ইয়াবাসহ ধরা খেল ২ মাদক কারবারি

  সুনামগঞ্জ প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৯
মাদক কারবারি
আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

গোয়েন্দা সংস্থার দেওয়া তথ্যে অভিযান চালিয়ে সুনামগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, মোটরসাইকেল ও নগদ টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে দিরাই উপজেলার মদরপুর রাস্তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে র‌্যাব- ৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. ফয়সল আহমদ, এএসপি মো. আব্দুল্লাহ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলার সহকারী পরিচালক মাজেদুল হাসান এবং ইন্সপেক্টর মো. ইদ্রিছ আলীসহ র‌্যাব সদস্যরা অংশ নেয়।

আটকরা হলো- বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের হালাবাদি গ্রামের মো. সানু মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম (২৪) ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের মো. গোলাম রব্বানীর ছেলে মো. নুরুজ্জামান (২৩)।

র‌্যাব জানায়, ইয়াবা কারবারিরা নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সুনামগঞ্জে আসার পথে দিরাই উপজেলার মদরপুর রাস্তায় তাদের সন্দেহবশত আটক করা হয়। পরে তাদের দেহে তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা, একটি মোটরসাইকেল, ৫টি মোবাইল সেট ও নগদ ৮৪০ টাকা উদ্ধার করা হয়। সরকারি হিসেব অনুযায়ী উদ্ধার হওয়া ৫ হাজার পিস ইয়াবার মূল্য ২৬ লাখ টাকা এবং উদ্ধারকৃত মোটরসাইকেলটির দাম দেড় লাখ টাকা।

আরও পড়ুন : পানিতে ডুবে জীবন প্রদীপ নিভল ২ ভাইয়ের

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. ফয়সল আহমদ জানান, মাদকদ্রব্যের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের আলোকে র‌্যাব সদস্যরা সুনামগঞ্জে মাদক নির্মূলে বদ্ধপরিকর। তাই এই ইয়াবা কারবারিদের সাথে আরও কারা জড়িত রয়েছেন তাদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

র‌্যাব-৯ এর এএসপি মো. আব্দুল্লাহ দৈনিক অধিকারকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড