• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

  বান্দরবান প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ২২:০৪
গুলি করে হত্যা
গুলি করে হত্যা (প্রতীকী ছবি)

অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে বান্দরবানের বাঘমারা এলাকায় মংসিং উ মারমা (৩৮) নামে এক ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায় অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়ির পার্শ্ববর্তী এলাকায় গুলি করে মংসিং উ মারমা (৩৮) নামে ওই যুবলীগ নেতাকে হত্যা করে। সে জামছড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। একই সময় পাড়াবাসীদের মধ্যে ভীতি ছড়াতে আরও কয়েক রাউন্ড গুলি করে সন্ত্রাসীরা। পরে খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দেয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাইহ্লা অং মারমা দৈনিক অধিকারকে বলেন, সন্ত্রাসীদের গুলিতে নিহত ব্যক্তি জামছড়ি যুবলীগের সাংগঠনিক সম্পাদক। আধিপত্য বিস্তারের জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

আরও পড়ুন : সাক্ষীর হাতের রগ কেটে দিল আসামি পক্ষের লোকজন

এ দিকে, স্থানীয়দের দাবি- এক সময় নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিল। সাম্প্রতিক সময়ে সে নতুন করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ও যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী দৈনিক অধিকারকে ব‌লেন, ‘সন্ত্রাসীদের গুলিতে একজনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গেছেন। তারা ফিরলে প্রকৃত বিষয়‌টি জানা যাবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড