• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাক্ষীর হাতের রগ কেটে দিল আসামি পক্ষের লোকজন

  সুনামগঞ্জ প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ২০:৫৮
আহত
আহত মো. বিল্লাল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের ছাতক উপজেলায় মামলার জেরে আসামি পক্ষের লোকজনের হামলার সাক্ষীর ডান হাতের রগ কেটে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত রবিবার (৩০ আগস্ট) ভোর ৬টার দিকে উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের জামিরখাই গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় ওই এলাকার সোনা উল্লাহর ছেলে ও মামলার সাক্ষী মো. বিল্লাল হোসেনের (৩৫) হাতের রগ কেটে দেয় আসামি পক্ষের লোকজন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নেওয়া হয়। একপর্যায়ে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, গত ২৪ এপ্রিল জামিরখাই গ্রামের মসজিদে গ্রাম পঞ্চায়েতের মীমাংসিত একটি বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় একই গ্রামের হাজী আব্দুল হামিসের ছেলে আজিজুল হক বাদী হয়ে ১ মে ছাতক থানায় একটি মামলা করেন। এতে একই গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে হাবিবুর রহমান, আজিজুর রহমান, এখলাছুর রহমানসহ ২৪ জনকে আসামি করা হয়।

ওই মামলায় মো. বিল্লাল হোসেনকে ৮ নম্বর সাক্ষী করা হয়। পরে মামলার প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা এসআই মহাদেব বাছার ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় মো. বিল্লাল হোসেন সাক্ষ্য প্রদান করেন।

পরবর্তীকালে আসামিদের বিরুদ্ধে সাক্ষ্য প্রদান করার জের ধরে গত রবিবার ভোর ৬টার দিকে বাড়ির পুকুর ঘাটে মুখ ধোয়ার সময় বিল্লালের ওপর হামলা চালানো হয়। ওই সময় পূর্ববর্তী মামলার আসামি ও একই গ্রামের হাবিবুর রহমান, আজিজুর রহমান, এখলাছুর রহমান এবং বাবনগাঁও গ্রামের মৃত আশিদ আলীর ছেলে অলিউর রহমান চায়নিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দা দিয়ে বিল্লাল হোসেনের ওপর হামলা চালায়। পরে হামলাকারীরা তার ডান হাতের রগ কেটে দেয় এবং বাম হাত ভেঙে দেয়। এছাড়াও গলায় ও মাথায় গুরুতর জখম করে। পরে বিল্লাল হোসেনকে গুরুতর আহতাবস্থায় স্থানীয় কৈতক হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকগণ তাকে সিলেটে প্রেরণ করেন।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে ছাতক থানার এসআই ও পূর্ববর্তী মামলার তদন্তকারী কর্মকর্তা মহাদেব বাছার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্প্রতি বদলি হয়ে যাওয়ায় বিষয়টিতে তার বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন : অভিনব কায়দায় বাড়ির সদস্যদের অজ্ঞান করে মালামাল লুট!

ঘটনার সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল দৈনিক অধিকারকে জানান, পুলিশ বিষয়গুলোর তদন্ত করছে। তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড