• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিনব কায়দায় বাড়ির সদস্যদের অজ্ঞান করে মালামাল লুট!

  গোলাপগঞ্জ প্রতিনিধি, সিলেট

০১ সেপ্টেম্বর ২০২০, ২০:১৭
আটক
উদ্ধারকৃত চোরাই মালামালসহ আটকরা (ছবি : দৈনিক অধিকার)

অভিনব কায়দায় পানির ট্যাংকিতে ঘুমের ওষুধ মিশিয়ে সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় পরিবারের সব সদস্যদের অজ্ঞান করে তিন লক্ষাধিক টাকার মালামাল লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।

লুটের বিষয়টি নিয়ে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে গোলাপগঞ্জ মডেল থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর চৌধুরী পুলিশি অভিযানের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

তিনি বলেন, উপজেলার লক্ষণাবন্দ উত্তরগাঁও মাঝপাড়া গ্রামের জনৈক আবুল কালামের স্ত্রী রহিমা বেগমের ছাদের ওপর থাকা ট্যাংকির পানিতে ঘুমের বিষাক্ত পদার্থ মিশিয়ে ওই চুরির ঘটনা ঘটে। সোমবার (৩১ আগস্ট) রাতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে লক্ষণাবন্দ উত্তরগাঁও মাঝপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জায়েদ আহমদকে (২৪) আটক করা হয়। পরে জায়েদের দেওয়া তথ্য মতে, লক্ষণাবন্দ হাজিপুর গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে ইফতেখার আহমদ ইফতিকে (৩০) লক্ষাধিক টাকার চোরাইকৃত মালামালসহ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : পাহাড় ধসে শ্রমিক নিখোঁজ, হাসপাতালে আরও একজন

তিনি জানান, উপপরিদর্শক মিন্টু সরকার, উপপরিদর্শক ফয়জুল করিম ও উপপরিদর্শক হেলাল উদ্দিন ওই অভিযান পরিচালনা করেন। চোরাইকৃত বাকি মালামাল ও নগদ অর্থ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড