• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড় ধসে শ্রমিক নিখোঁজ, হাসপাতালে আরও একজন

  বান্দরবান প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ২০:০৩
স্বাস্থ্য কমপ্লেক্স
আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

পাহাড় ধসের ঘটনায় বান্দরবানের আলীকদম উপজেলায় এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। একই দুর্ঘটনায় আহত আরও একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মাগুর ঝিড়ি পাহাড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ৪ শ্রমিক মাগুর ঝিড়ি পাহাড়ে বাঁশ কাটতে যায়। এ সময় হঠাৎ পাহাড় ধসের ঘটনা ঘটে। ঘটনার পর আহত অবস্থায় এমংচিং মারমাকে (২৫) উদ্ধার করে স্থানীয়রা। তবে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন রুবেল (২৫) নামের এক শ্রমিক। এছাড়া ঘটনার সময় উপস্থিত অপর দুই শ্রমিক মো. মিনার (৩০) ও মো. বেলাল (২৫) নিরাপদ জায়গায় সরে যেতে সক্ষম হয়। তারা সবাই নয়াপাড়া ইউনিয়নের কলার ঝিড়ি এলাকার আব্বাস কারবাড়ি পাড়ার বাসিন্দা।

এ দিকে, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের একটি ইউনিট বিকাল পৌনে ৫টার দিকে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়। পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর একটি টিমও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন : বিস্কুট খাওয়ায় শিশুকে রড দিয়ে নির্যাতন!

ঘটনার সত্যতা স্বীকার করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত এখনো জানা যায়নি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড